কুমিল্লার আদালতে হাজির করা হল হেফাজত নেতা মামুনুল হককে

কুমিল্লার আদালতে হাজির করা হল হেফাজত নেতা মামুনুল হককে

পুলিশের মা’মলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও হেফাজত নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে রবিবার (২৬ সেপ্টেম্বর) কুমিল্লার আদালতে হাজির করা হয়। ক’ড়া নি’রাপত্তার মধ্যে আদালতে আনার ১০ মিনিটের মধ্যে সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে তাদের আবার কা’রাগারে পাঠানো হয়।

 

আমলি আদালতের বিচার ইরফানুল হক চৌধুরী ২৩ ডিসেম্বর তাদের পরবর্তী হাজিরার তারিখ নির্ধারণ করেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারপ্রাপ্ত পিপি অ্যাড. নুরুল ইসলাম।কোর্ট ওসি সালাউদ্দিন বলেন, বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে প্রিজনভ্যানে করে তাদের আদালতে আনা হয়। দ্রুততম সময়ের মধ্যে কাজ শেষ করে ১১ টা ৫৫ মিনিটের দিকে তাদের আবার প্রিজনভ্যানে করে কা’রাগারে পাঠানো হয়।

 

জানা যায়, চান্দিনায় প্রশা’সনের অনুমতি ছাড়া আয়োজিত মাহফিলে অংশগ্রহণ এবং উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভি’যোগে গত বছরের ১৭ ডিসেম্বর পুলিশ এই মাম’লা করে।এর আগে, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মামুনুল হক ও খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে সড়কপথে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে আনা হয় বলে জানান কুমিল্লার কেন্দ্রীয় কারাগারের জেল সুপার শাহজাহান আহমেদ।

উল্লখ্য, গত ২০২০ সালের ১৫ ডিসেম্বর কুমিল্লার চান্দিনার জোয়াগ পশ্চিমপাড়া এলাকায় এক মাহফিলের আয়োজক ও অতিথিদের বিরু’দ্ধে ১৭ ডিসেম্বর পুলিশ বা’দী হয়ে মা’মলা দায়ের করে। এছাড়া ওই মা’মলায় হেফাজতে ইসলামের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ ছয় জনকে আ’সামি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme