কুমিল্লায় বিষা’ক্ত সাপের কাম’ড়ে প্রাণ গেল স্কুল ছাত্রীর

কুমিল্লায় বিষা’ক্ত সাপের কাম’ড়ে প্রাণ গেল স্কুল ছাত্রীর

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামে বি’ষাক্ত সা’পের কা’মড়ে মরিয়ম আক্তার তম্বী (৭) নামে স্কুলছাত্রীর মৃ’ত্যু হয়েছে।শুক্রবার দুপুরে উপজেলার ছয়গ্রাম বাজারের স্বর্পরাজ শাহআলম ওঝা নি’হতের নিজ বাড়িতে গিয়ে বিশা’ক্ত সাপটি উ’দ্ধার করেন।

ওঝা বলেন, বাড়ির লোক আমাকে খবর দিলে নি’হতের বাড়ির পুকুরপাড় থেকে প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে ৫ ফুট লম্বা একটি বি’ষধর ফানক সাপ উদ্ধার করি।

স্থানীয় বাকশীমূল মাদ্রাসার শিক্ষক ও কেন্দ্রীয় ঈদগাহের খতিব মাওলানা মফিজুল ইসলাম ও নি’হতের চাচা বাকশীমূল ইউনিয়ন ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মো. হাসান সা’পের কা’মড়ে মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় ও পরিবারের সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল পূর্ব পাড়ার ওমান প্রবাসী মাহে আলমের কন্যা ও স্থানীয় বাকশীমূল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী মরিয়ম আক্তার তম্বী বাড়ির পাশের পুকুরপাড়ে খেলতে গেলে বি’ষাক্ত সা’পে কা’মড় দেয়।

ঘ’টনার সঙ্গে সঙ্গে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান সাপের কা’মড়ের চিকিৎসা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হয়। পরে তাকে চট্টগ্রামে চিকিৎসার জন্য পাঠানো হয়। কিন্তু চৌদ্দগ্রাম পৌঁছার পর সন্ধ্যার ৬টার দিকে ওই স্কুলছাত্রীর মৃ’ত্যু হয়। পরে তার লা’শ আত্মীয় স্বজনরা রাতে বাড়িতে নিয়ে যায়। পরে এ ঘট’নায় শুক্রবার দুপুরে স্থানীয়দের সহযোগিতায় ওঝাকে দিয়ে একটি বি’ষধর ফানক সা’প উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme