কুমিল্লায় ক্লাসে ৫ ছাত্রীর টিকটক ভিডিও, ডাকা হলো অভিভাবক

কুমিল্লায় ক্লাসে ৫ ছাত্রীর টিকটক ভিডিও, ডাকা হলো অভিভাবক

বর্তমানে টি’কটক-লাইকির মতো অ্যাপে আস’ক্ত হয়ে পড়ছে তরুণ-তরুণীরা। বিভিন্ন সময় বিভিন্ন স্থানে এইসকল অ্যা’প ব্যবহার করে ভি’ডিও বানা’চ্ছে কিশোর-তরুণরা। সম্প্রতি স্কুলের ক্লাসরুমে টি’কটক ভিডিও বানিয়ে সমা’লোচনার জন্ম দিয়েছে বেশ কয়েকজন কিশোরী। ভাই’রাল সেই ভি’ডিওতে দেখা গেছে, খালি ক্লাশরুম।

 

স্কুলের পোশাকে কয়েকজন ছাত্রী, চোখে কালো চশমা। সেখানে হি’ন্দি গানের স’ঙ্গে নানান অ’ঙ্গভ’ঙ্গি করে তৈরি করেছেন টি’কটক ভিডিও। এমন টিক’টক ভি’ডিও তৈরি করেছে কুমিল্লা নগরীর টমসমব্রিজ এলাকার ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের একদল শিক্ষার্থী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর নজরে আসলে হতবা’ক স্কুল কর্তৃপক্ষ।

 

টিক’টক ভি’ডিও তৈরি করা পাঁচ ছাত্রী এসএসসি পরীক্ষার্থী। ভাই’রাল ভিডিওটি আবার অনেকেই শে’য়ার করে লিখেছেন, ভি’ডিও করা পাঁচ শিক্ষার্থীকে বহি’ষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। খোঁজ নিতে গেলে ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহা. শফিকুল আলম হেলাল বলেন, ‘আমাদের স্কুলের পাঁচ শিক্ষার্থী ক্লাসে টি’কট’ক ভি’ডিও তৈরি করেছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে পড়েছে সেটি। বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানপ্রধান হিসেবে আমি খুব বি’ব্রত। তবে আমরা ওই শিক্ষার্থীদের ব’হিষ্কা’র করিনি। সর্বো’চ্চ সত’র্ক করেছি।’ তিনি বলেন, ‘রোববার ওই পাঁচ শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে এনেছি। আমরা অভিভাবকদের সত’র্ক করেছি। শিক্ষার্থীদেরও সত’র্ক করেছি। অভিভাবকরা জানিয়েছি, আবার এমন কাজ করলে স্কুল কর্তৃপক্ষ যে কোনো কঠো’র পদক্ষে’প নিতে বা’ধ্য হবে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme