কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণে গুলি ও কার্তুজসহ ২ জন আটক

কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণে গুলি ও কার্তুজসহ ২ জন আটক

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুবর্নপুর এলাকা হতে ৪ রাউন্ড পিস্তলের গুলি ও ৪টি ১২ বোর শটগানের কার্তুজসহ একজন এবং চৌদ্দগ্রাম উপজেলার আব্দুল্লাপুর এলাকা থেকে ২টি ১২ বোর শটগানের কার্তুজসহ একজন সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৩০ আগস্ট রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানার সুবর্ণপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪ রাউন্ড পিস্তলের গুলি এবং ৪টি ১২ বোর শটগানের কার্তুজসহ একজন সন্ত্রাসীকে হাতেনাতে আটক করে। আটককৃত সন্ত্রাসী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার সুবর্নপুর গ্রামের তাজুল ইসলাম এর ছেলে মোঃ বাহাদুর ইসলাম স্বপন (৪০)।

অপর একটি অভিযানে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৩০ আগস্ট রাতে চৌদ্দগ্রাম মডেল থানার আব্দুল্লাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২টি ১২ বোর শটগানের কার্তুজসহ একজন সন্ত্রাসীকে হাতেনাতে আটক করে। আটককৃত সন্ত্রাসী হলো কুমিল্লার চৌদ্দগ্রামের আব্দুল্লাপুর গ্রামের আব্দুল সোবহান এর ছেলে মোঃ সোহরাব হোসেন (২১)।

উক্ত বিষয়ে আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme