সদর দক্ষিণের মান্দারি গ্রামের সুমন হত্যার এক আসামি গ্রেফতার

সদর দক্ষিণের মান্দারি গ্রামের সুমন হত্যার এক আসামি গ্রেফতার

র‍্যাব-১১-এর কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব নিউজবাংলাকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন মহিউদ্দিন ভারতে পালিয়ে যাওয়ার জন্য পদুয়ার বাজারে অবস্থান করছেন। সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চলের (ইপিজেড) চীনা জুতা কোম্পানির কর্মকর্তা হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নগরীর পদুয়ার বাজার এলাকা থেকে শুক্রবার ভোররাতে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তার মো. মহিউদ্দিন চীনা জুতা কোম্পানি সিং সাংয়ের কর্মকর্তা খায়রুল বাশারের হত্যা মামলার আসামি। তার বাড়ি নগরীর দক্ষিণ চর্থা এলাকায়।

র‍্যাব-১১-এর কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব নিউজবাংলাকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন মহিউদ্দিন ভারতে পালিয়ে যাওয়ার জন্য পদুয়ার বাজারে অবস্থান করছেন। সেখান থেকে তাকে গ্রেপ্তার করে শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ডিবি কার্যালয়ে পাঠানো হয়েছে।

কুমিল্লা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম জানান, মহিউদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত শুক্রবার অফিস থেকে ফেরার সময় ইপিজেড এলাকাতে ছুরিকাঘাত করা হয় খায়রুল বাশারকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পরদিন শনিবার সদর দক্ষিণ থানায় দুইজনের নামে এবং অজ্ঞাতপরিচয় আরও দুইজনকে আসামি করে মামলা করেন নিহতের ছোট ভাই খায়রুল এনাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme