কুমিল্লা ইপিজেডের অফিসার কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

কুমিল্লা ইপিজেডের অফিসার কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

কুমিল্লা ইপিজেড সিং সাং সু কোম্পানির সিনিয়র এইচআর এডমিন খায়রুল বাশার সুমনকে অফিস থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড সড়কে কুপিয়ে হত্যা! শুক্রবার (৩০ এপ্রিল) বিকাল পৌনে ৫ টায় অফিস থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড সড়কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত খায়রুল বাঁশার সুমন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মমিন মাষ্টারের ৩য় ছেলে। বিভিন্ন সূত্র থেকে জানা যায়,শুক্রবার বিকাল পৌনে ৫ টায় অফিস থেকে বাসায় ফেরার সময় ইপিজেট সড়কে আসার পর অজ্ঞাত কয়েকজন ব্যক্তি তাকে আক্রমন করে এলোপাতাড়িভাবে পিটিয়ে জখম করে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে বাশারের অফিসের এডমিন অফিসার দিদার মুঠোফোনে জানান, বাশারের হত্যার বিষয়টি শুনেছি আমি অফিসে ডিউটিতে,পুলিশ আমাদেরকে ফোন দিয়েছে সকল ধরনের সহযোগিতা করবো পুলিশকে।

এ বিষয়ে সদর দক্ষিণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশিষ চৌধুরী বলেন,ইপিজেডে কোম্পানীতে কর্মী ছাঁটাইয়ের কেন্দ্র করে এ ঘটনা ঘটিয়েছে বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি। লাঁশ কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে আছে।ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে হত্যা মামলা প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme