কুমিল্লায় চলন্ত বাসে অ’গ্নিকাণ্ডে আ’হত ১৫ ও নি’হত ৩

কুমিল্লায় চলন্ত বাসে অ’গ্নিকাণ্ডে আ’হত ১৫ ও নি’হত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলা গৌরীপুর বাসস্ট্যান্ড ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেসের একটি চলন্ত যাত্রীবাহী বাসে বৃহস্পতিবার সন্ধ্যা অ’গ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অ’গ্নিকাণ্ডে আ’গুনে পুড়ে বাসের তিন যাত্রী মা’রা যায় এবং ১৫ যাত্রী আ’হত হয়।

আ’হতদের মধ্যে নয় যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়। দুই যাত্রীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাসের গ্যাসের সিলিন্ডার ধেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। দাউদকান্দি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আ’গুন নিয়ন্ত্রণে আনলে আশাপাশের বাস ও দোকানগুলো রক্ষা পায়।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহ’তদের অবস্থা আশংকাজনক।দু’র্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। দীর্ঘ সময় যানজটে আট’কে থেকে যাত্রীরা দু’র্ভোগ পোহাচ্ছেন।


কুমিল্লা দাউদকান্দি পাপিয়া পরিবহনের যাত্রী কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের দ্বাদশ ছাত্রী কুমিল্লার তিতাস উপজেলার গাজীপুর গ্রামের আনিকা সুলতানা ও চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার গ্রামের জাকিয়া ও তাহমিনা বলেন, রাতের বেলায় যানজটে আটকে থেকে গাড়ি থেকে নেমে নিরাপত্তার অভাবে হাঁটতেও পারছি না। অথচ কষ্ট পাচ্ছি।লাশ দাউদকান্দি হাইওয়ে পুলিশ হেফাজতে। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক বলেন, যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2017 NewsTheme
Design BY NewsTheme